আর একদিনের মধ্যে নিজ অবস্থায় ফিরে না আসলে মালিকানা বাজেয়াপ্তির হুমকি

Posted on Posted in 7

৭.১৬৪.৪৮৪

শিরোনামসূত্রতারিখ
১৬৪। আর একদিনের মধ্যে নিজ অবস্থায় ফিরে না আসলে মালিকানা বাজেয়াপ্তির হুমকিসরকারী দলিলপত্র জনসংযোগ বিভাগ, দিনাজপুর২৮ জুলাই, ১৯৭১

 

   বালুবাড়ী ও বাড়িয়াডাঙ্গার অধিবাসীগণকে জানানো যাইতেছে আর একদিনের মধ্যে তাহাদের নিজ নিজ বাড়িতে ফিরিয়ে আসার জন্য নির্দেশ দেওয়া যাইতেছে, অন্যথায় বালুবাড়ী ও বালুয়াডাঙ্গার সমস্ত খালি বাড়ী তালাবদ্ধ করিয়া সিল করিয়া দেওয়া হইবে।

 

   দিনাজপুর শহরের সমস্ত দোকানের মালিকগণকে জানান যাইতেছে যে, যাহাদের দোকান বন্ধ অবস্থায় পড়িয়া আছে, তাহা ৩১ শে জুলাইয়ের মধ্যে না খুলিলে ঐ সকল দোকান তালাবদ্ধ করিয়া দেওয়া হইবে এবং মার্শাল-ল কর্তৃক বাজেয়াপ্ত করা হইবে ও অন্য লোককে বন্দোবস্ত দেওয়া হইবে।

 

   পলু হাট, বালুবাড়ী, রামনগর খোয়াড় ও ফুলতোলা ঘাট, কাঞ্চন ঘাট, রাজাপড়া ঘাট, বাঙ্গী বাচা পাড়া ঘাট ও কসাইখানা আগামী ৩১ শে জুলাই বেলা ১২ টায় মিউনিসিপ্যাল অফিসে প্রকাশ্যে  নিলাম হইবে। ডাকের সব টাকা সঙ্গে সঙ্গে জমা দিতে হইবে। ৭ দিনের মধ্যে অফিসের নির্দেশ মোতাবেক এগ্রিমেন্ট দাখিল করিতে হইবে।

 

   পরবর্তী কোন আদেশ না পাওয়া পর্যন্ত প্রত্যহ রাত ১০ টা হইতে সকাল ৪ টা পর্যন্ত কারফিউ বলবৎ থাকিবে। উক্ত সময়ের মধ্যে কাহাকেও ঘরের বাহিরে কিংবা রাস্তায় পাওয়া গেলে গুলি করা করা হইবে।

 

আদেশক্রমে

সামরিক আইন প্রশাসক

দিনাজপুর

২৮.০৭.৭১