নিলাম, সাহায্য লাইসেন্স ও পরিচ্ছন্নতা সম্পর্কিত কয়েকটি ঘোষণা

Posted on Posted in 7

৭.১৯৪.৫৬৬

শিরোনামসূত্রতারিখ
১৯৪। নিলাম সাহায্য লাইসেন্স ও পরিচ্ছন্নতা সম্পর্কিত কয়েকটি সরকারী ঘোষণাসরকারী দলিলপত্র জনসংযোগ বিভাগ দিনাজপুর২৪ সেপ্টেম্বর, ১৯৭১

 

পেট্রোল ও ডিজেল তৈল ফ্রী করা হইয়াছে, পেট্রোল ও ডিজেল তৈল কিনতে কোন পারমিট লাগিবে না।

ঘরবাড়ি মেরামত ও ছোট ছোট ব্যবসায়ীদের খয়রাতি সাহায্যের ব্যবস্থা করা হইয়াছে। দরখাস্তের ফরম নিজ নিজ মহল্লার পিস কমিটির মেম্বারগণের নিকট পাওয়া যাইবে।

আগামী ২৮ শে সেপ্টেম্বর মংগলবার সকাল ১০টায় সুইহারি রাইস মিলে অনুমান ২০০ মণ চাউল প্রকাশ্যে নিলাম বিক্রয় হইবে।

সর্বসাধারনের অবগতির জন্যে জানানো যাইতেছে যে, দিনাজপু টাউনে প্রত্যেক বাড়িঘর, দোকান প্রভৃতির সম্মুখ ও আশপাশ হইতে জংগল ও আবর্জনা অবিলম্বে পরিস্কার করানো হয়। আগামী ২৮শে সেপ্টেম্বর মংগলবার মার্শাল ল’ কতৃপক্ষ কতৃক পরীক্ষা করা হইবে। বাড়িঘর, দোকান ইত্যাদি স্থানের সম্মুখে কিংবা আশেপাশে অপরিস্কার পাওয়া গেলে সেই স্থানের মালিককে সঙ্গে সঙ্গে মোবাইল কোর্ট কতৃক ১০০ শত টাকা পর্যন্ত জরিমানা করা হইবে।

এতদ্বারা জানানো যাইতেছে যে, আগামী ২৮শে সেপ্টেম্বর বেলা ১১টায় কতোয়ালী থানায় মালিকবিহীন তিনটি ট্রাক, একটি বাস, একটি জিপ প্রকাশ্য নিলামে বিক্রয় হইবে।

এতদ্বারা জানানো যাইতেছে যে, যাহারা গোলযোগের জন্যে সময়মত মটরবাস ইত্যাদির লাইসেন্স, রুট পারমিট করিতে পারে নাই বা লাইসেন্স ও রুট পারমিট খোয়া গিয়াছে, তাদেরকে লাইসেন্স ও রুট পারমিট এর জন্য আগামী ৩০শে সেপ্টেম্বর এর মধ্যে দরখাস্ত করিতে বলা যাইতেছে।

প্রত্যহ রাত ১১টা হইতে সকাল ৪টা পর্যন্ত কারফিউ বলবত থাকিবে।

 

 

বাই অর্ডার

এম,এল এডমিনিস্ট্রেটর

দিনাজপুর

তারিখঃ ২৪-৯-৭১